পিছিয়ে পড়ার ম্যাচেও দারুণ জয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগে রোনালদোর আল নাসের

SportsZone24 SportsZone24

খেলার ১১ মিনিটে ব্রজোভিচের কর্নার থেকে হেডে লক্ষ্যভেদ করেন তালিসকা। গোল খেয়ে ম্যাচে ফেরার চেষ্টা করে শাবাব আল আহলি। ১৮ মিনিটের মাথায় ম্যাচে সমতাও ফেরায় তারা। দলের হয়ে গোল করেন ইয়াহিয়া আল-ঘাসানি। ম্যাচে সমতা ফিরলেও দাপট ছিল আল নাসেরের। ২৭ মিনিটে বিফলে যায় রোনালদো-ব্রজোভিচদের দারুণ এক প্রচেষ্টা। প্রথমার্ধের বাকি সময়ে অবশ্য দুই দলই চেষ্টা করেছে ম্যাচে এগিয়ে যাওয়ার।

বিরতির আগে রোনালদোর পায়ের জাদুতে একাধিকবার এগিয়ে যাওয়ার কাছাকাছি পৌঁছে গিয়েছিল আল নাসর। কিন্তু শেষ বাঁধাটি অতিক্রম করতে পারেনি তারা। এর মধ্যে একাধিকবার পেনাল্টির আবেদনও জানিয়েছিলেন রোনালদো। তবে তাতে সাড়া দেননি রেফারি। বিরতিতে মাঠ ছেড়ে যাওয়ার সময় বেশ ক্ষোভও দেখিয়েছেন ‘সিআর সেভেন।’

বিরতির পরপর বড় ধাক্কা খায় আল নাসর। এবার দারুণ ফিনিশিংয়ে নিজের দ্বিতীয় গোল করে শাবাব আল আহলিকে এগিয়ে দেন আল ঘাসানি। একটু পর ম্যাচে ফেরার দারুণ এক সুযোগ এসেছিল আল নাসেরের সামনে। কিন্তু সুবিধাজনক জায়গা থেকে তালিসকার শট বারের ওপর দিয়ে যায়।

পিছিয়ে পড়ে রীতিমতো মরিয়া হয়ে ওঠে আল নাসের। একের পর এক আক্রমণে শাবাব রক্ষণকে কাঁপিয়ে দেয় তারা। কিন্তু কাঙ্ক্ষিত গোলটি আসছিল না কোনোভাবে।