অবশেষে খোঁজ মিললো সালার

33

সময়টা কি দারুণই না ছিলো! ফরাসি ক্লাব নঁতে থেকে ১৭ মিলিয়ন ইউরোতে কার্ডিফে যোগ দিতে যাত্রা শুরু করছেন আর্জেন্টাইন ফুটবলার এ্যামিনো সালা৷ কে জানত যে এটাই হয়তো তাঁর শেষ ফ্লাইট? সবাইকে আবেগ্লাপুত করে যখন তিনি নিখোঁজ হন, তখন তাঁর খোঁজে এক হয় পুরো বিশ্ব৷ সালাকে ফিরে পাবার জন্য ব্যাকুল হয়ে পড়েন সবাই৷ অবশেষে খোঁজ মিলেছে সালার৷ তাড়াতাড়িই তিনি ফিরবেন ঘরে৷ তবে সালা হয়তো এবার যখন ফিরবেন, তখন আর তাঁর মুখ হাসোজ্জল থাকবেনা৷ কারণ, সেটা যে ইংলিশ চ্যানেলেই চাপা পড়ে গিয়েছে!


গত ২১ জানুয়ারি ফ্রান্স থেকে ইংল্যান্ডের পথে এক ইঞ্জিনবিশিষ্ট পাইপার ম্যালিবু উড়োজাহাজে চড়েন সালা। বাজে আবহাওয়ার কারণে মাঝপথেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর সে বিমানটি বিধ্বস্ত হয় ইংলিশ চ্যানেলে। এরপর থেকেই চলছিল উদ্ধারকাজ। প্রথমে সরকারি উদ্যোগে উদ্ধারকাজ চললেও ঘটনার চতুর্থ দিনে তাঁকে খোঁজার আশা ছেড়ে দেয় কোস্টগার্ড ও পুলিশ। কিন্তু তাতে থামেননি ফুটবল–ভক্ত কিংবা তাঁর সতীর্থরা। সবাই মিলে অর্থ দিয়ে হলেও যেন তাঁর মৃতদেহ খুঁজে বের করা হয়। শেষ পর্যন্ত মৃত সালাকে খুঁজে পাওয়া গেল।

দুইদিন আগে উড়োজাহাজটির মধ্যে একটি মৃতদেহ পাওয়া গেলে সেটি নিয়ে বিভ্রান্তি তৈরি হয়। দেহাবশেষটি কি পাইলটের নাকি সালার? রিমোট কন্ট্রোলার সেই যন্ত্রে তখন ঠিকঠাক নিশ্চিত হওয়া যাচ্ছিল না। পরে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গিয়েছে তিনি সালাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here